এবার পিটার হাসকে শায়েস্তার হুমকি কক্সবাজারের আ. লীগ নেতার, ভিডিও ভাইরাল

|

ছবিতে লাল রঙের গোল চিহ্নিত করা ফরিদুল আলম।

কক্সবাজার করেসপন্ডেন্ট:

ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে বদমায়েশ উল্লেখ করে হত্যার হুমকি দিয়েছেন কক্সবাজারের মহেশখালী উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ও হোয়ানক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহেশখালীতে আগমন উপলক্ষ্যে গত ৬ নভেম্বর উপজেলার কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে এ হুমকি দেন তিনি। এ সময় পিটার হাসকে বিভিন্ন গালি দেন আওয়ামী লীগের নেতা। ফরিদুল আলমের দেয়া বক্তব্যের ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ছড়িয়ে পড়া ভিড়িওতে ফরিদুল আলমকে বলতে শোনা যায়, ‌‌আপনারা জানেন, বাংলাদেশে ষড়যন্ত্র শুরু হয়েছে। কী একটা হাস আসছে, পাতি হাঁস নাকি। পিটার হাস বদমায়েশ। সে বিএনপির হয়ে যে অসভ্য কাজকারবারগুলো বাংলাদেশে করছে, তাকে পেলে চট্টগ্রামের মানুষকে খাওয়াইতাম। সেই পিটার হাস, বদমায়েশ।

তার এমন বক্তব্যের বিষয়ে মুঠোফোনে একাধিক যোগাযোগ করার চেষ্টা করা হয়েছে। তবে তিনি কল রিসিভ করেননি। শিক্ষাজীবনে ফরিদুল আলম ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিলেন।

কালারমারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত ওই কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা। প্রধান বক্তা ছিলেন স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। এছাড়া, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী ও সাধারণ সম্পাদক তারেক বিন ওচমান শরীফসহ অনেকে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply