মুন্সিগঞ্জে শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক স্বামী

|

মুন্সিগঞ্জ করেসপনডেন্ট:

মুন্সিগঞ্জ সদরে শ্বশুরবাড়ি থেকে ময়না (৩৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে পঞ্চসার ইউনিয়নের আদারিয়াতলা এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে স্বজনরা। 

নিহত ময়না সদর উপজেলার চরমিরেশ্বর এলাকার আবুল হোসেনের মেয়ে ও জাকিরের স্ত্রী।

নিহতের স্বজনদের অভিযোগ, শ্বশুরবাড়ির লোকজন আত্মহত্যার কথা বললেও তারা পরিকল্পিতভাবে নির্যাতন করে ময়নাকে হত্যা করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জাকিরকে আটক করেছে পুলিশ।

নিহতের স্বজনরা জানায় , ময়নার সাথে ১১ বছর আগে জাকিরের বিয়ে হয়। সম্প্রতি নানা বিষয় নিয়ে শ্বশুরবাড়ির লোকজন তাকে নির্যাতন করে আসছিল। বৃহস্পতিবার দুপুরে শ্বশুরবাড়ি প্রতিবেশীদের মাধ্যমে ময়নার মৃত্যুর খবর পায় তারা। পরে শ্বশুরবাড়ি থেকে ময়নাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এসএম ফেরদৌস জানান, মৃত অবস্থায় দুপুর আড়াইটার দিকে ওই গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তার গলায় গভীর ক্ষতের চিহ্ন ছিল। 

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় স্বজনরা একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসার পর তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply