অভিনেত্রীর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ, গ্রেফতার ‘পুষ্পা’ অভিনেতা

|

প্রেমিকাকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে ভারতের ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’র অভিনেতা জগদীশ প্রতাপকে গ্রেফতার করেছে পুলিশ। পুষ্পা ছবিতে আল্লু অর্জুনের সাথে কেশভার চরিত্রে তার অভিনয় বেশ প্রশংসিত হয় সিনেমা প্রেমীদের কাছে। তবে এবার নিজের প্রেমিকাকে ব্লাকমেইল করে আত্মহত্যায় বাধ্য করার অভিযোগে তাকে গ্রেফতার করলো পুলিশ। খবর টাইমস অব ইন্ডিয়ার।

জানা গেছে, জগদীশের প্রেমিকা জুনিয়র আর্টিস্ট হিসেবে স্বল্পদৈর্ঘ্যর চলচ্চিত্রে অভিনয় করতেন। সেখান থেকেই জগদীশের সাথে তার পরিচয় ও প্রণয়। এক পর্যায়ে লিভ ইন সম্পর্কেও জড়ান তারা। তবে সম্প্রতি জগদীশের সাথে সম্পর্ক ভেঙে যায় ওই নারীর। তিনি আরেক জুনিয়র আর্টিস্টের সাথে ডেটিংও শুরু করেন বলে জানা যায়। ঠিক এ সময় জগদীশ তার প্রাক্তন এ প্রেমিকার গোপন ছবি ও ভিডিও দিয়ে তাকে ব্ল্যাকমেইল করেন বলে অভিযোগ উঠেছে। এমনকি এসব ভিডিও জগদীশ অনেকের কাছে শেয়ার করেছেন বলেও জানা গেছে।

এসব কারণেই অনেক হেনস্তার শিকার হতে হয় ওই নারীকে। এরই এক পর্যায়ে নিজের বাড়িতে আত্মহত্যা করেন ওই নারী। নিজ বাসভবনে গত ২৯ নভেম্বর তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে তার বাবা পুলিশের কাছে বাদী হয়ে জগদীশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তার অভিযোগ, পুষ্পার খ্যাতিকে কাজে লাগিয়ে জগদীশ ওই নারীকে আরও বেশি ব্ল্যাকমেইল করেছেন।

গত ৬ ডিসেম্বর জগদীশকে গ্রেফতার করে পুলিশ। এরপরই পুষ্পা সিনেমায় এই অভিনেতার অভিনীত একাধিক দৃশ্যের সমালোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। অথচ ছবিটি মুক্তির পর এসব দৃশ্যের জন্যই ব্যাপক আলোচিত হয়েছিলেন জগদীশ। তবে ব্যক্তিজীবনে এমন একটি কাজের সাথে তার নাম জড়িয়ে যাওয়ায় এখন সমালোচনার পাত্রে পরিণত হয়েছেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply