জামালপুরে দোয়া মাহফিলে খাবার না পেয়ে মারধর ও চেয়ার ভাঙচুর

|

ভাঙচুর করা চেয়ার

জামালপুর করেসপন্ডেন্ট:

জামালপুরে মুক্তিযোদ্ধাদের স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে খাবার না পেয়ে চেয়ার ভাঙচুর ও হট্টগোল করেছে বিক্ষুব্ধরা। রোববার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার কৈডোলা শাহবাজপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এ সময় অর্ধশতাধিক চেয়ার ভাঙচুর করা হয়। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তা নিয়ে সমালোচনা করছেন অনেকেই।

জানা যায়, বিকেলে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, জামালপুর সদর-৫ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে খাবারের ব্যবস্থা ছিল। হঠাৎ খাবার শেষ হয়ে যাওয়ার খবরে উত্তেজিত হয়ে পড়েন উপস্থিত লোকজন । যারা খাবার পাননি তারা বিক্ষুব্ধ হয়ে অর্ধশত শতাধিক চেয়ার ভাঙচুর করে। শুরু হয় হট্টগোল। এক পর্যায়ে কয়েকজনকে মারধরও করা হয়।

জানতে চাইলে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও অনুষ্ঠানের সভাপতি আইয়ুব আলী বলেন, শরীর ভালো না থাকায় অনুষ্ঠান শেষ হওয়ার আগেই বাসায় চলে আসি। প্রায় ৩ হাজার লোকের খাবারের আয়োজন করা হয়েছিলো। খাবার বিতরণও হয়েছে। কিন্তু পরে জানতে পারি খাবার বিতরণ নিয়ে হট্টগোল হয়েছে।

জামালপুর সদর থানার নারায়নপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: কামাল হোসেন বলেন, অনুষ্ঠান শেষ হওয়ার পর পুলিশ চলে আসে। এরপর খাবার দেয়ার জন্য অনুষ্ঠানের উপস্থিতদের বসিয়ে রাখা হয়। রাতে খাবার না পেয়ে কয়েকজন বিক্ষুব্ধ হয়ে এই ঘটনা ঘটিয়েছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply