কুমিল্লায় বিজয় দিবসের অনুষ্ঠানে নির্বাচনী গান!

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার নাঙ্গলকোটে মহান বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের উপস্থিতিতে নির্বাচনী গান বাজিয়ে ডিসপ্লে’র ঘটনায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগ উঠেছে।

শনিবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলা হেলিপ্যাড মাঠে স্থানীয় প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নাঙ্গলকোট শিশু কল্যাণ জুনিয়র স্কুলের শিক্ষার্থীরা নৌকার পক্ষে একটি নির্বাচনী গানে ডিসপ্লে করে। গানটি প্রায় এক মিনিট মাইকে বাজানোর পর তা বন্ধ করে দেয়া হয়।

এ সময় মঞ্চে সভাপতির দায়িত্বে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালু। এছাড়াও, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রফিকুল হোসেন ও সদস্য সচিব অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূইয়া, পৌর মেয়র আব্দুল মালেক, নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরীসহ সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা এবং  বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে একাধিকবার ফোন করা হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তাকে। তবে তাদের বক্তব্য পাওয়া যায়নি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply