সময় বলে দিবে ওডিআই ক্যাপ্টেনসিতে কবে ফিরবো, বিএসএল আড্ডায় সাকিব

|

সময়ই বলে দিবে ওডিআই ক্যাপ্টেনসিতে কবে ফিরবো। নির্বাচন শেষে সবাই মিলে সিদ্ধান্ত নিব। সিদ্ধান্তে দলের প্রয়োজনে যদি আরো কিছুদিন ক্যাপ্টেনসি করতে হয় সেটাই করবো। শুক্রবার (১৬ ডিসেম্বর) বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত বিএসএল আড্ডায় এসব কথা বলেন সাকিব আল হাসান। অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

অবসরের পরের পরিকল্পনা নিয়ে সাকিব জানান, রাজনীতি নিয়েই থাকতে চান তিনি। নিজ জন্মভূমি মাগুরার উন্নয়নে কাজ করতে চান। অবসরের পর আরও বেশি সময় পাওয়া যাবে ফলে রাজনীতিতে বেশি মনোনিবেশ করা যাবে।

অলরাউন্ডার সাকিব আল হাসান বিসিবি প্রেসিডেন্ট হলে কি করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ক্রিকেটের বেইজ শক্তিশালী করার পাশাপাশি ক্রিকেটের সুযোগ সুবিধা বাড়াতে কাজ করবেন তিনি। বয়সভিত্তিক ক্রিকেট এবং স্কুল ক্রিকেট নিয়েও কাজ করার ইচ্ছা আছে। তরুণ ক্রিকেটারদের যত বেশি খেলার সুযোগ করে দেয়া হবে তত ভালো মানের উদীয়মান ক্রিকেটার আসবে বলেও মন্তব্য করেন সাকিব।

মাশরাফির সাথে খেলার মাঠে এবং রাজনীতির মাঠের বোঝাপড়া নিয়ে এই অলরাউন্ডার বলেন, খুব বেশি একটা পার্থক্য হবে না। ইতোমধ্যে মাশরাফি সাকিবকে কল দিয়ে এসব বিষয়ে আলোচনাও করেছেন। ভবিষ্যতে একসাথে কাজ করার সুযোগ পেলে ভালো কিছু করা যাবে।

অনুষ্ঠানে সাকিবের ব্যাক্তিগত এবং পারিবারিক জীবন নিয়েও কথা হয়। মাগুরার মানুষ ভোট দিয়ে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করলে মানুষের বিশ্বাসের প্রতিদান দিবেন বলেও অঙ্গীকার করেন সাকিব।

এর আগে, বিএসএল আড্ডায় এসেছিলেন বাংলাদেশ দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মর্তুজাও।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply