পাবনা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আবু সাইয়িদকে ‘অবরুদ্ধ’ করার অভিযোগ

|

পাবনা করেসপনডেন্ট:

পাবনা-১ আসনে নির্বাচনী প্রচারণা চালানোর সময় বাধা দেয়া এবং অবরুদ্ধ করে রাখার অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী আবু সাইয়িদ। এ ঘটনায় তিনি আওয়ামী লীগ নেতাকর্মীদের দায়ী করেছেন। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) পাবনার সাঁথিয়া উপজেলার বোয়াইলমারী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আবু সাইয়িদ জানান, সাঁথিয়া উপজেলায় নির্বাচনী প্রচারণার উদ্দেশে তিনি বাড়ি থেকে কয়েকটি গাড়ি নিয়ে বের হন। পথিমধ্যে উপজেলার বোয়াইলমারী বাজার এলাকায় জনসংযোগ চালানোর সময় সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন ও বেড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেজবাহ মোল্লার নেতৃত্বে আওয়ামী লীগ নেতাকর্মীরা তার প্রচারণায় বাধা দেন। আর তাকে চলে যাওয়ার জন্য বলে।

এই স্বতন্ত্র প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট ও বেড়া পৌরসভার সাবেক মেয়র আব্দুল বাতেন বলেন, সরকার ও প্রধানমন্ত্রী নিরপেক্ষ নির্বাচন করার প্রতিশ্রুতি দিয়েছেন। কিন্তু আজকে আমাদের অবরুদ্ধ করে রাখা হলো।

বেলা সাড়ে তিনটার দিকে সাঁথিয়া উপজেলা নিবাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আল্পনা ইয়াসমিন ঘটনাস্থলে গিয়ে উভয়কে সরিয়ে দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

আল্পনা ইয়াসমিন জানান, দুপুরের পর তিনি খবর পান, সড়কে যানজট লেগেছে। এরপর গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। তবে, তিনি সেখানে গিয়ে কাউকে অবরুদ্ধ করে রাখার ঘটনা দেখেননি।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply