বিএনপির নির্বাচন বর্জনের ডাক ফিউজ হয়ে গেছে : তথ্যমন্ত্রী

|

চট্টগ্রাম ব্যুরো:

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি অগ্নিসন্ত্রাস করেও নির্বাচনের উৎসাহ-উদ্দীপনা এবং আমেজকে কোনোভাবেই ম্লান করতে পারেনি। তাদের নির্বাচন বর্জনের ডাক ফিউজ হয়ে গেছে। শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি এখন দিশেহারা হয়ে অসহযোগ কর্মসূচি দিয়েছে। তাদের নেতাকর্মীরাই এই অসহযোগ কর্মসূচিতে সহযোগিতা করছে না। নেতাকর্মীরা কোনোভাবেই যেহেতু সাড়া দেয়নি, সুতরাং এই অসহযোগ কর্মসূচি বিএনপির ক্ষেত্রেই সফল হয়েছে।

তিনি আরও বলেন, যেসব বিদেশিদের কাছে বিএনপি বারবার ধর্ণা দিতো, তারাই এখন বলছে- নির্বাচন যাতে সুষ্ঠু হয়, কেউ যাতে বাধা না দেয়। নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকার, নিরপেক্ষ সরকার, নির্বাচনকালীন সরকার এ সমস্ত বিষয় এখন আর নেই। নির্বাচন সুষ্ঠু করার প্রয়োজনেই এখন সবাই পরামর্শ দিচ্ছে।

চট্টগ্রামের কয়েকটি নির্বাচনী এলাকায় ঘটা সহিংসতা প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, নির্বাচনে সহিংসতা কোনোভাবেই কাম্য নয়। যে বা যারা করছে তারা নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করছে। নির্বাচন কমিশন সেক্ষেত্রে ব্যবস্থা গ্রহণ করছে। আমাদের দলেরও কেউ এমনটি করলে বরদাস্ত করা হবে না।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply