পেশাদারিত্বের সাথে নির্বাচনকালীন দায়িত্ব পালন করতে হবে: বিজিবি মহাপরিচালক

|

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ওপর অর্পিত দায়িত্ব প্রতিটি সদস্যকে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে পালনের আহ্বান জানিয়েছেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান। রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে বিজিবির কুড়িগ্রামে বাহিনীর সদস্যদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এ সময় বিজিবি মহাপরিচালক সীমান্ত সুরক্ষার পাশাপাশি মাদক ও অবৈধ অস্ত্র পাচার প্রতিরোধ, চোরাচালানসহ সকল প্রকার সীমান্ত অপরাধ দমন এবং দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বিজিবি সদস্যদের পেশাদারিত্বের সাথে কাজ করার নির্দেশনা দেন। এছাড়াও নির্বাচনকালীন সময়ে দেশের অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা রক্ষা ও জনগণের জানমালের নিরাপত্তায় পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনেরও আহ্বান জানান।

পরে তিনি কুড়িগ্রাম ব্যাটালিয়নের অধীনস্থ সোনাহাট আইসিপি ও সোনাহাট বিওপি পরিদর্শন করেন। এ সময় তিনি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গৌহাটি ফ্রন্টিয়ারের আইজিসহ কর্মকর্তা ও সদস্যদের সাথে কুশল বিনিময় করেন।

এ সময় বিজিবি সদর দপ্তরের কর্মকর্তাসহ, রংপুর রিজিয়ন কমান্ডার, রংপুর সেক্টর কমান্ডার এবং কুড়িগ্রাম ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply