কুকুরছানা চুরির ঘটনায় থানায় জিডি

|

শামীম রেজা:

চুরি হয়ে যাওয়া কুকুরছানা ফিরে পেতে পুলিশের দ্বারস্থ হয়েছেন এক তরুনী। এমন বিরল ঘটনার সাক্ষী রাজধানীর উত্তরা পশ্চিম থানা। অভিযোগকারীর নাম শারলী জাহান। তার অভিযোগ বিভিন্ন রেস্ট্যুরেন্ট বা বিদেশিদের কাছে বিক্রির উদ্দেশ্যে কাজ করছে অপরাধী চক্র।

উত্তরা ১২ নম্বর সেক্টরের ৪ নম্বর রোডের বাসিন্দারা যত্নে রাখেন ওই এলাকার কুকুর ও কুকুরছানাদের। পথকুকুর নিয়ে যখন সবার উদাসীনতা তখন ব্যতিক্রম এই এলাকার লোকজন।তবে মূল কাজটা করেন একই এলাকার বাসিন্দা শিশির জাহান।

গত ১৭ ডিসেম্বর উত্তরার ওই এলাকা থেকে খোয়া যায় একটি কুকুরের বাচ্চা। বিষয়টি নজরে এলে শিশির সড়কের দুই-ধারের সব বাসায় খোঁজখবর নিতে থাকেন। পরে একটি বাসার সিসিটিভি ফুটেজে ধরা পড়ে কুকুরের বাচ্চাটিকে নিয়ে যাচ্ছে অজ্ঞাত এক ব্যাক্তি। বিষয়টি নিয়ে পুলিশের শরণাপন্ন হন তিনি।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার এসআই মনিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে এ ঘটনার সাথে বিবাদীর কোনো সংশ্লিষ্টতা নেই। নিখোঁজ এসব কুকুর ও কুকুরের বাচ্চা চুরির পেছনে কোনো চক্র কাজ করছে কিনা তা খতিয়ে দেখবে পুলিশ। ফুটেজ বিশ্লেষণ করে অভিযুক্তদের শণাক্তের চেষ্টা চলছে। শণাক্ত করা গেলে পুরো ব্যাপারটি নিশ্চিত হওয়া যাবে বলেও জানান তিনি।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply