অসহযোগ আন্দোলন: কয়েক জেলায় বিএনপির লিফলেট বিতরণ

|

অসহযোগ আন্দোলনের সমর্থনে টাঙ্গাইলে লিফলেট বিতরণ করে মহিলা দলের সদস্যরা।

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্বিতীয় দিন দেশের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করছে বিএনপি। বুধবার (২৭ ডিসেম্বর) সকাল থেকেই দেশের কয়েকটি জেলায় জনসাধারণের মাঝে দাবিদাওয়া সম্বলিত লিফলেট বিতরণ করেন দলটির নেতাকর্মীরা।

নাটোরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি। শহরের আলাইপুরে দলীয় কার্যালয়ের সামনে লিফলেট বিতরণ করা হয়। এ সময় ৭ জানুয়ারি নির্বাচন বর্জনের পাশাপাশি সরকারের পদত্যাগের দাবি জানান নেতাকর্মীরা।

এদিকে, পাবনায় জেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়। জেলা ছাত্রদল নেতা তসলিম হাসানের নেতৃত্বে শহরের রাধানগর বাজার এলাকায় লিফলেট বিতরণ করে নেতাকর্মীরা। এ সময় নির্বাচন বর্জনের জন্য সকলের প্রতি আহ্বান জানান তারা।

অসহযোগ আন্দোলন কর্মসূচীর অংশ হিসেবে লিফলেট বিতরণ করা হয়েছে টাঙ্গাইলেও। সকালে, শহরের বটতলা বাজার ও বাসাখানপুর বাজারে জনসাধারণের মাঝে এ লিফলেট বিতরণ করে সদর উপজেলা বিএনপি ও মহিলাদল। জেলা মহিলাদলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজ করিমের নেতৃত্বে বেবিস্ট্যান্ড শহরের জেলা সদর রোড ও বটতলা বাজার এলাকায় এসব লিফলেট বিতরণ করা হয়।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply