ছুটির দিনে ভোটারদের দ্বারে দ্বারে সালমা ইসলাম

|

ছুটির দিনেও ঢাকা-১ আসনে প্রচারণা চালাচ্ছেন জাতীয় পার্টি মনোনীত লাঙ্গলের প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম। ‘ক্ষমতা নয় মমতা, লাঙ্গল আনবে সমতা’ এই মূলমন্ত্রে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সাপ্তাহিক ছুটির দিনেও এই আসনে থেমে জমজমাট নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ। প্রতীক বরাদ্দের পর থেকেই বাড়ি বাড়ি গিয়ে মানুষের খোঁজ খবর নিচ্ছেন, চাইছেন ভোট। পাশাপাশি ইউনিয়ন পর্যায়ে চলছে উঠান বৈঠকও। এবারের ঘোষিত ইশতেহারের দফাগুলোর বাইরেও এলাকাভিত্তিক ভোটারদের বিভিন্ন চাওয়া ও অগ্রাধিকার ভিত্তিতে পূরণ করবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন সালমা ইসলাম। ভোটাররাও তাকে পেয়ে উচ্ছ্বসিত। ভোটকেন্দ্রে গিয়ে লাঙ্গলের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগের আশ্বাসও দিচ্ছেন তারা।

ঘোষিত ইশতেহার বেশ আকৃষ্ট করছে তরুণ ভোটারদেরও। দোহার-নবাবগঞ্জের সব ধর্মাবলম্বীদের মাঝে সম্প্রীতির পরিবেশ বাস্তবায়নে বিশেষ পদক্ষেপ গ্রহণের ব্যাপারেও জোর দিচ্ছেন সালনা ইসলাম। ইউনিয়নগুলোতে করা গণসংযোগ ও উঠান বৈঠক শেষে সালমা ইসলাম বলেন, ভোটারদের সবচেয়ে বেশি আকৃষ্ট করেছে, ঘরে ঘরে গ্যাস সংযোগের প্রতিশ্রুতি। ইউনিয়নভিত্তিক সমস্যাগুলো চিহ্নিত করে তা সমাধানে ভোটারদের প্রতিশ্রুতিও দিচ্ছেন ঢাকা-১ আসনে লাঙ্গলের প্রার্থী।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply