দেশে ফেরা হলো না মালয়েশিয়া প্রবাসী বিল্লালের

|

আহমাদুল কবির, মালয়েশিয়া:

ছুটিতে বাড়ি ফেরার টিকিট কেটে পরিবারের জন্য শপিং করতে গিয়ে মো. বিল্লাল মিয়া (৩৫) নামের এক মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে রাজধানী কুয়ালালামপুরের জালান সিলাং কোতারায়া বাংলা মার্কেট থেকে বিল্লালের মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ।

তাৎক্ষণিকভাবে মৃত্যুর কারণ জানা না গেলেও প্রত্যেক্ষদর্শীরা ধারণা করছেন হার্ট অ্যাটাকেই তার মৃত্যু হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী রেস্টুরেন্ট ব্যবসায়ী মো. আরিফুল ইসলাম ও মো. নাসিরুদ্দিন বলেন, বিল্লাল মিয়া দেশে থাকা পরিবারের জন্য শপিং করতে কোতারায়া বাংলা মার্কেটে আসেন। এ সময় হঠাৎ করে বিল্লাল মিয়া অসুস্থ অনুভব করলে মাটিতে বসে পড়েন। পরে কয়েকবার খিচুনি দিয়ে মাটিতে শুয়ে পড়ে নিস্তেজ হয়ে পড়েন তিনি। উপস্থিত লোকজন জরুরি নম্বর ৯৯৯ এ কল দিলে এ্যাম্বুলেন্স এসে বিল্লাল মিয়াকে নিয়ে যায়। পরে চেক করে প্রাথমিক ভাবে তাকে মৃত ঘোষণা করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য স্থানীয় বালাই থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বিল্লালের সাথে থাকা পাসপোর্টের তথ্য অনুযায়ী তার বাড়ি মুন্সিগঞ্জে। এ সময় তার সাথে দেশে যাওয়ার বিমান টিকেট, স্বর্ণালংকার ও শপিং এর বিভিন্ন মালামাল পাওয়া যায়। পরে উপস্থিত বাংলাদেশী প্রবাসীরা বিল্লালের মোবাইল ফোন থেকে তার মামার সাথে যোগাযোগ করেন। খবর পেয়ে তার মামা এসে তার যাবতীয় মালামাল ও শপিং সামগ্রী নিয়ে যান।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply