খাগড়াছড়িতে দুর্বৃত্তদের গুলিতে আহত ২

|

স্টাফ করেসপনডেন্ট, খাগড়াছড়ি:

খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তদের গুলিতে দুই শ্রমিক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার কিছু পর পানছড়ি উপজেলার লোগাং ইউপির হারুবিল এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন উপজেলার দমদম এলাকার আবুল হাসেমের ছেলে আব্দুল রশিদ ও জিয়া নগর এলাকার মধু শাহ এর ছেলে আংকুর মিয়া।

স্থানীয়রা জানান, লোগাং সীমান্ত সড়কের কাজ শেষ করে মোটরসাইকেলে করে রমজান আলী, আব্দুল রশীদ ও আংকুর মিয়া পানছড়িতে বাড়ি ফিরছিলেন। পথে হারু বিল এলাকায় পৌঁছালে দুর্বৃত্তদের ব্রাশ ফায়ারের মুখে পড়ে তারা। এ সময় পেছনে বসা আংকুরের ডান পাজরের নিচে গুলি লাগলে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। পরে আব্দুল রশীদের ডান হাতে ও পায়ে গুলি লাগে। এ অবস্থায় রমজান আলী মোটর সাইকলে না থামিয়ে গুলিবিদ্ধ আব্দুল রশীদকে নিয়ে লোগাং বাজারে চলে আসে এবং স্থানীয় একটি ফার্মেসিতে নিয়ে যায়৷

ঘটনা জানাজানি হলে বিজিবির সহায়তায় মোটরসাইকেল থেকে পড়ে যাওয়া আংকৃুর মিয়াকে ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়। তাদের দু’জনকেই আহত অবস্থায় পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের সদর হাসপাতালে পাথাণ হয়। রাত সাড়ে ৯টার দিকে জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। তবে তাদের সম্পর্কে কিছুই জানায়নি কর্তব্যরত চিকিৎসক।

এ ঘটনায় পানছড়িতে থমথমে ও আতঙ্ক বিরাজ করছে। ওই এলাকায় সন্ধ্যার পরে কোনো ধরনের গাড়ি চলাচল নিষেধাজ্ঞা দিয়েছিলো ইউপিডিএফ-প্রসীত সন্ত্রাসী গ্রুপের।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply