গাজীপুরে বিএনপির ২ নেতাকে বহিষ্কার

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গাজীপুরের দুই নেতাকে দল থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় বিএনপি। শনিবার (৩০ ডিসেম্বর) রাতে কেন্দ্রীয় বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন, শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মো. আকরাম হোসেন ও কালিয়াকৈর পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হারিজ উজ্জামান।

গাজীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক শাহ্ রিয়াজুল হান্নান জানান, আকরাম হোসেন ও হারিজ উজ্জামান তাদের নিজ নিজ এলাকায় আওয়ামী লীগের প্রার্থী পক্ষে গণসংযোগ ও ভোট চেয়ে পথসভায় বক্তব্য প্রদান করেছে। যার তথ্য প্রমাণ থাকায় কেন্দ্রীয় বিএনপি তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে উল্লেখ করা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শ্রীপুর উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক মো: আকরাম হোসেন ও কালিয়াকৈর পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হারিজ উজ্জামানসহ মৌলভীবাজার জেলা বিএনপির সহ-শ্রম বিষয়ক সম্পাদক আজিজুহক সেলিম, মৌলভীবাজার পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাধব দে, টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলা বিএনপির সদস্য ইসরাফুল ইসলাম কামাল ও সাবেক সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ঠান্ডু ও কালিহাতি উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক রাশিদুল ইসলাম রতনকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রাথমিক সদস্যপদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply