অসহযোগ আন্দোলন: দেশের কয়েক জেলায় বিএনপির লিফলেট বিতরণ

|

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে দেশের বিভিন্নস্থানে লিফলেট বিতরণ করেছে বিএনপি। সোমবার (১ জানুয়ারি) সকাল থেকেই মেহেরপুর, গোপালগঞ্জসহ কয়েক জেলায় দাবিদাওয়া সম্বলিত লিফলেট সাধারণ মানুষের হাতে তুলে দেন দলটির নেতাকর্মীরা।

মেহেরপুরে বড়বাজার, তহবাজার এলাকায় লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা। এ সময়, বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষের হাতে লিফলেট তুলে দেন তারা। আসন্ন নির্বাচন বর্জন করতে জনগণকে আহ্বান জানানো হয়। পাশাপাশি, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও সরকারের পদত্যাগের দাবি তোলেন দলীয় নেতাকর্মীরা।

লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে গোপালগঞ্জেও। বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিমের নেতৃত্বে লিফলেট বিতরণ করেছেন জেলার নেতাকর্মীরা। এ সময় বিএনপি নেতারা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানিয়েছেন।

এদিকে, টাঙ্গাইলের মির্জাপুরের নগর ভাদগ্রাম বাজারে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেছেন বিএনপির নেতাকর্মীরা। বর্তমান সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি আহ্বান জানানো হয়। পাশাপাশি, বর্তমান সরকারের পতন ও নির্দলীয় সরকারের অধীনে দাবি জানান নেতাকর্মীরা।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply