পুরো খুলনা জেলাকে প্রধানমন্ত্রীর হাতে তুলে দেয়ার আহ্বান সাকিবের

|

ছবি: সংগৃহীত

ফরিদপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্বাচনী জনসভায় যোগ দিয়েছেন মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীক পাওয়া সাকিব আল হাসান। এই জনসভায় বক্তব্য দিয়েছেন তিনি। সেখানে নিজের বরাদ্দ প্রতিকের জন্য ভোট চান বাংলাদেশের এই পোস্টার বয়। সেই সাথে ফরিদপুরের সবকটি আসনে নৌকার জন্য ভোট চান সাকিব।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে মাগুরা থেকে এসে ফরিদপুর শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দেন সাকিব। এ জনসভায় বিকাল তিনটায় প্রধান অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভামঞ্চে প্রবেশ করে প্রধানমন্ত্রীর পায়ে হাত দিয়ে সালাম করেন সাকিব। পরে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা মঞ্চে এলে সাকিব আল হাসানের হাতে নৌকার প্রতীকের পতাকা তুলে দেয়া হয়, প্রধানমন্ত্রীর হাতে ছিল জাতীয় পতাকা। এ সময় প্রধানমন্ত্রী ও সাকিব আল হাসান জাতীয় পতাকা ও আওয়ামী লীগের দলীয় পতাকা উড়িয়ে এ সময় জনতাকে শুভেচ্ছা জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হকের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় মাগুরা -১ আসনের আওয়ামী লীগের প্রার্থী সাকিব আল হাসান বলেন, ক্রিকেটসহ সব দিক থেকেই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমি নৌকা প্রতীকে নির্বাচন করছি।

মাগুরাবাসীর কাছে ভোট চেয়ে সাকিব বলেন, শুধু আমাকেই নৌকা মার্কায় নয়, ফরিদপুরের চারটি আসনে নৌকার সব প্রার্থীকেই ভোট দিয়ে জয়ী করবেন। ফরিদপুর আমার পাশের জেলা। এখানে প্রায়ই আমার যাতায়াত আছে। আমরা যেন পুরো খুলনা জেলাকে প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়ে তার হাতকে শক্তিশালী করতে পারি।

শেষে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান মাগুরা-১ এ নৌকার প্রার্থী সাকিব আল হাসান।

এর আগে, সাকিব আল হাসান জনসভায় পৌঁছালে তাকে ঘিরে ধরেন ভক্তরা। তার সঙ্গে অনেককে মোবাইলে সেলফি তুলতেও দেখা যায়।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply