ভাতিজির জানাযায় অংশ নিতে গিয়ে সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

|

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

গাজীপুরের কালিয়াকৈরে ভাতিজির জানাযায় যাওয়ার পথে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছে। মঙ্গলবার (২ ডিসেম্বর) বিকেল সোয়া তিনটার দিকে উপজেলার মৌচাক-ফুলবাড়িয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কালিয়াকৈর থানার ওসি আবুল ফজল মোহাম্মদ নাসিম।

নিহতরা হলেন, কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কাচিঘাটা গ্রামের মজিবুর রহমান (৭৫) ও তার স্ত্রী হাবিবা (৬৫)। এছাড়া এ ঘটনায় এ দম্পতির ছেলেসহ দুইজন আহত হয়েছে। ছেলে হাবিবুর রহমান গাজীপুর সরকারী মহিলা কলেজের পদার্থ বিজ্ঞানের প্রভাষক বলে জানা গেছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

জানা যায়, মজিবুর রহমানের ভাতিজী কমলা খাতুন মঙ্গলবার সকালে মারা যান। বিকেলে কমলা খাতুনের জানাযায় অংশ নিতে তারা বাড়িতে যাচ্ছিলেন।

ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ সোহেল মোল্লা জানান, মঙ্গলবার বিকেলে হাবিব তার বাবা-মাকে নিয়ে সিএনজি যোগে গাজীপুর সদর থেকে কাচিঘাটা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে তাদের বহনকারী সিএনজি উপজেলার মৌচাক-ফুলবাড়িয়া সড়কের হোসেন মার্কেট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়।

এতে সিএনজিতে থাকা হাবিবুর রহমান, মজিবুর রহমান ও হাবিবা খাতুন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে চিকিৎসক হাবিবা খাতুনকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে ঢাকায় নেয়ার পথে মজিবুর রহমানও মারা যান।

/আরএইচ/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply