আজ ৫ জেলা ও ১ উপজেলায় প্রধানমন্ত্রীর ভার্চুয়াল জনসভা

|

দেশের ৫ জেলা এবং এক উপজেলার আজ বুধবার (৩ জানুয়ারি) নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশ নেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে জনগণের কাছে তুলে ধরবেন আওয়ামী লীগের অর্জন, ভোট চাইবেন নৌকায়। প্রধানমন্ত্রীর এই ভার্চুয়াল জনসভা উপলক্ষ্যে এসব জেলা-উপজেলায় এরই মধ্যে সম্পন্ন হয়েছে সব প্রস্তুতি।

আজ বিকেল ৩টায় রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন থেকে জনসভায় অনলাইনে যুক্ত হবেন শেখ হাসিনা। আওয়ামী লীগের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শেখ হাসিনা পর্যায়ক্রমে রংপুরের বিভাগের গাইবান্ধা জেলা, রাজশাহী জেলা, ঢাকা বিভাগের টাঙ্গাইল জেলা, চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়া জেলা, কুমিল্লা উত্তর-দক্ষিণ জেলা ও মহানগর এবং চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগ সভাপতি। গতকাল মঙ্গলবারও ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় অংশ নেন তিনি। সেখানে এই জেলার প্রার্থীরা ছাড়াও উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আল হাসান।

ওই জনসভায় প্রধানমন্ত্রী বলেন, প্রত্যেকটা মানুষের উন্নয়ন করাই আমাদের লক্ষ্য। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে সবকিছুর দাম বেড়েছে। এই অবস্থায় দেশের মানুষের কষ্ট লাঘবের জন্য ব্যাপক কর্মসূচি নেয়া হয়েছে। সব চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশের জন্য কাজ করে যাচ্ছে সরকার।

তিনি আরও বলেন, উন্নত বাংলাদেশ গড়তে হলে আওয়ামী লীগকে দরকার। নৌকা মার্কা ক্ষমতায় আসলেই দেশের মানুষের উন্নতি হয়। সে জন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply