ঠাকুরগাঁওয়ে বয়লার বিস্ফোরণে একই পরিবারের ৩ জন নিহত

|

ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুরে রাইস মিলের বয়লার বিস্ফোরণে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় পল্লী বিদ্যুৎ দাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন– দাসপাড়া এলাকার সাগরের স্ত্রী দীপ্তি রানী দাস (৪০), তার মেয়ে পূজা দাস (৮) ও ভাতিজা পলক দাস (৯)। এসময় আহত হন দীপ্তি দাসের স্বামী সাগর দাস। ঠাকুরগাঁও ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে ধান সিদ্ধ করার জন্য বয়লারের স্টিম তোলেন রাইস মিলের শ্রমিকরা। এসময় বয়লার বন্ধ রেখে শ্রমিকরা অন্য কাজে গেলে অতিরিক্ত চাপে বয়লার বিস্ফোরণ হয়। এতে বয়লারের একটি বড় অংশ দীপ্তি, পূজা ও পলকের ওপর গিয়ে পড়লে ঘটনাস্থলেই মারা যান তারা। প্রসঙ্গত, বাইরে রোদ তাপাচ্ছিলেন সাগর দাসের স্ত্রী, মেয়ে ও ভাতিজা।

এলাকাবাসীর অভিযোগ, রাস্তার পাশ থেকে রাইস মিলের বয়লারটি সরিয়ে নেয়ার জন্য দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসছিল তারা। কিন্তু এলাকাবাসীর দাবিকে কোন তোয়াক্কা করেনি রাইস মিলের মালিক সাইদুল। এ ঘটনার পর থেকে সাইদুরকে খুঁজে পাওয়া যায়নি।

পুলিশ সুপার উত্তম কুমার পাঠক বলেন, ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply