পিরোজপুর-২: মঞ্জুর স্ত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার সুপারিশ

|

পিরোজপুর করেসপনডেন্ট:

পিরোজপুর-২ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজের এক নারী কর্মীকে নিয়ে অশালীন মন্তব্য করায় ওই আসনে নৌকা প্রতীকের প্রার্থী জাতীয় পার্টির (জেপি-মঞ্জু) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর স্ত্রী তাসমিমা হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার সুপারিশ করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি।

বুধবার (৩ জানুয়ারি) তাসমিমার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সুপারিশ জানিয়ে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের কাছে চিঠি পাঠিয়েছেন পিরোজপুর-২ আসনে নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান কে এম মহিউদ্দিন।

প্রসঙ্গত, গত ২২ ডিসেম্বর ভান্ডারিয়ার গৌরিপুরে নৌকা প্রতীকের একটি নির্বাচনী সভায় স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিন মহারাজের এক নারী কর্মীর চরিত্র নিয়ে আপত্তিকর মন্তব্য করেন তাসমিমা। এ ঘটনায় রোকেয়া বেগম নামের ওই নারী গত ৩০ ডিসেম্বর নির্বাচন কমিশন ও নির্বাচনি অনুসন্ধান কমিটি সহ সংশ্লিষ্ট দফতরে তথ্য প্রমাণসহ লিখিত অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন: জেলা পরিষদের নারী সদস্যের চরিত্র নিয়ে বাজে মন্তব্য: মঞ্জুর স্ত্রীর বিরুদ্ধে ইসিতে অভিযোগ

পরে, নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান তাসমিমাকে তার বিরুদ্ধে প্রাপ্ত অভিযোগের বিষয়ে নিজে অথবা প্রতিনিধির মাধ্যমে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা করতে বলেন।তবে তিনি এ বিষয়ে কোনো লিখিত ব্যাখ্যা দেননি।

আর এ কারণেই অভিযুক্ত তাসমিমা হোসেন এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচন কমিশনে সুপারিশ করেছেন নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply