বেনা‌পোল এক্স‌প্রেস ট্রেনে আগুন: এখনও নিখোঁজ রাজবাড়ীর ২ নারী, শোকে পাথর পরিবার

|

নিখোঁজ চন্দ্রিমা চৌধুরী ওর‌ফে সৌমি (বামে) ও এলিনা ইয়াস‌মিন (ডানে)।

রাজবাড়ী প্রতি‌নিধি:

রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগু‌নের ঘটনায় এখনও নি‌খোঁজ র‌য়ে‌ছে রাজবাড়ীর গৃহবধু এলিনা ইয়াস‌মিন (৪০) ও চন্দ্রিমা চৌধুরী ওর‌ফে সৌমি (২৮)। তা‌দের দুই জনের বাড়িতেই এখন চল‌ছে শোকের মাতম। অনিশ্চয়তায় স্তব্ধ দুটি প‌রিবার।

জানা গে‌ছে, গতকাল শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় রাজবাড়ী রেলও‌য়ে স্টেশন থে‌কে ঢাকায় যাওয়ার জন্য বেনা‌পোল এক্স‌প্রেস ট্রেনে ওঠেন নিখোঁজ এলিনা ও সৌমিসহ বেশ কিছু যাত্রী। বাবার কুলখা‌নি শে‌ষে ৬ মা‌সের শিশু সন্তান, বোন ডেইজি আক্তার রত্না, বোন জামাই ইকবাল বাহার ও তা‌দের দুই সন্তানসহ বেনা‌পোল এক্স‌প্রেস ট্রেনে ‘চ’ ব‌গি‌তে ঢাকায় যা‌চ্ছিলেন এলিনা। অন্যদিকে সৌমি ঢাকায় তার ভায়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।

তবে কমলাপুর স্টেশনে পৌঁছা‌নোর আগে রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেসে ভয়ানক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ট্রেনের ‘চ’ বগিসহ মোট চারটি বগি পুড়ে যায়। সেই সঙ্গে ঘটনাস্থলেই মারা যান ৪ যাত্রী। আর এরপর থেকেই নিখোঁজ এলিনা ও সৌমি।

জানা গেছে, এ অগ্নিকাণ্ডের ঘটনায় এলিনার সাথে থাকা বোন, বোনের স্বামীসহ সবাই দগ্ধ হয়েছেন। বর্তমা‌নে সবাই ঢাকা মে‌ডি‌কে‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন। তবে এ ঘটনার পর থেকে এলিনা ইয়াসমিনের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। একই সাথে এ ঘটনার পর সৌমিরও কোনো খোঁজ পাচ্ছে না তার পরিবার।

এ ঘটনায় শোকে বিহ্বল হয়ে পড়েছে উভয় পরিবার। তাদের খোঁজ পেতে সরকারসহ সংশ্লিষ্ট সকলের সহ‌যো‌গিতা কামনা ক‌রে‌ন পরিবারের সদস্যরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply