ফরিদপুর-৩: নৌকার হামলায় স্বতন্ত্র প্রার্থীর প্রধান এজেন্টসহ আহত ৪

|

ফরিদপুর করেসপনডেন্ট:

ফরিদপুর-৩ আসনে নৌকা প্রতীকের সমর্থকদের হামলায় গুরুতর আহত হয়েছে ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রধান এজেন্ট ও ফরিদপুর জেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান শামছুল হক ভোলা মাস্টারসহ ৪ জন।

শনিবার (৬ জানুয়ারি) বিকেলে ফরিদপুর সদর উপজেলার চর মাধবদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদের নির্বাচনী সমন্বয়কারী শোয়েবুল ইসলাম বলেন, বিকেলে তিনি তার নিজ ইউনিয়ন চর মাধবদিয়ায় যান। এ সময় হঠাৎ করেই চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পলাশের নেতৃত্বে নৌকার বেশ কিছু কর্মী তার ওপর হামলা চালায়। এ সময় তার গাড়িও ভাঙচুর করা হয়। এ সময় ৪ জন আহত হন।

হামলায় গুরুতরভাবে আহত হন ভোলা মাস্টার। পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ‌

এর আগে, দুপুরে এক সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ অভিযোগ করেন, শুক্রবার রাত থেকে আমার গুরুত্বপূর্ণ সকল নেতা কর্মীদের উপর নৌকা প্রার্থীর লোকজন হামলা চালাচ্ছে। পুলিশ দিয়েও বাড়িতে বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার শুরু করেছে তারা। নির্বাচনকে নির্বিঘ্ন করতে দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য জেলা রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের প্রতি দাবি জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ওসি হাসানুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply