ঢাকা-১ আসনে ভোট ডাকাতির মতো অবস্থা: জিএম কাদের

|

দেশের বিভিন্ন স্থানে এজেন্টদের বের করে দেয়া হচ্ছে বলে অভিযোগ করে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ঢাকা-১ আসনে অরাজকতা চলছে। তিনি বলেন, বিভিন্ন স্থানে এজেন্টদের বের করে দেয়া হচ্ছে, অনেক স্থানে আওয়ামী লীগের ক্যাডাররা ভোট ডাকাতির চেষ্টা করছে।

রোববার (৭ জানুয়ারি) রংপুর-৩ আসনে ভোটগ্রহণ পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এসব কথা জানান। বলেন, গতকাল রাতে আমরা খবর পেয়েছি ঢাকা-১ আসনের দোহার-নবাবগঞ্জ এলাকায় প্রায় সব কেন্দ্রের বাইরে তাণ্ডবের পরিস্থিতি তৈরি করা হয়েছে। অনেকটা ভোট ডাকাতির মতো পরিস্থিতি তৈরি করা হয়েছে।

তিনি বলেন, আমাদের জানানো হয়েছে, এজেন্টদের কাগজপত্র কেড়ে নেয়া হয়েছে। ভয়-ভীতি দেখানো হচ্ছে। এসব আইন শৃঙ্খলা বাহিনীর সামনেই ঘটেছে।

তিনি আরও বলেন, আমরা কর্তৃপক্ষকে জানিয়েছি। তবে সেখানে ভোট সূঠু হওয়া নিয়ে মানুষের মধ্যে এক ধরনের শঙ্কা রয়েছে বলেও জানান তিনি।

জাতীয় পার্টির চেয়াম্যান বলেন, এখন যেহেতু নির্বাচনে চলে এসেছি তাই বর্জন করার সুযোগ নেই। তারপর ফলাফল দেখে পরবর্তী কর্মসূচী ঠিক করা হবে।

রংপুর ৩ আসনের ভোটার  না হওয়ার কারণে তিনি  ভোট দিতে পারেননি। আসনে লাঙ্গল প্রতীক নিয়ে লড়ছেন তিনি। এ সময় তার সাথে ছিলেন দলটির কো চেয়ারম্যান সিটি মেয়র মুস্তাফিজুর রহমান মোস্তফাসহ  চেয়ারম্যান নেতৃবৃন্দ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply