প্রধানমন্ত্রী চাইলে বাফুফে’তে কাজ করবেন ব্যারিস্টার সুমন

|

ছবি: সংগৃহীত

ফুটবলের জন্য নিবেদিত প্রাণ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি হিসেবে দেখতে চান হবিগঞ্জের ফুটবল প্রেমীরা। ফেডারেশনে যাওয়ার আগ্রহ না থাকলেও, প্রধানমন্ত্রী চাইলে কাজ করতে পিছপা হবেন না বলে জানিয়েছেন প্রথমবারের মতো সংসদ সদস্য হওয়া ব্যারিস্টার সুমন।

ফুটবল প্রেমের কারণে বেশ জনপ্রিয় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। লোকমুখে ব্যারিস্টার সুমন নামেই অধিক পরিচিত তিনি। ফুটবলের প্রতি তার নিবেদনের কথা সবারই জানা। আন্তর্জাতিক ফুটবলে বাংলাদেশের সাফল্যে যেমন আনন্দিত হন, তেমনি ব্যর্থতায় হন ব্যথিত। খেলেন নিজেও, রয়েছে তার একাডেমি।

হবিগঞ্জ-৪ আসনে চমক দেখিয়েছেন ফুটবল নিয়ে কাজ করা ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। ঈগলের ডানায় ভর করেই বিজয় নিশান উড়িয়েছেন তিনি। তার জয়ে উচ্ছ্বসিত চুনারুঘাট-মাধবপুরের খেলাপ্রেমীরা।

স্বপ্ন দেখছেন ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির খেলোয়াড়রাও। তারা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি হিসেবে দেখতে চান ব্যারিস্টার সুমনকে।

ফুটবল ফেডারেশনে যাওয়ার তেমন আগ্রহ না থাকলেও, প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই কাজ করতে ইচ্ছুক ফুটবলের জন্য নিবেদিত প্রাণ ব্যারিস্টার সুমন। তিনি বলেন, ফুটবল ফেডারেশনে আমি যেতে চাইনা। যদি প্রধানমন্ত্রী চান তাহলে আমি যাবো। বঙ্গবন্ধু কন্যা যা চাবেন তাই হবে, এখানে আমি কি চাই বা চাইনা সেটা কোনো বিষয় না। তবে ফুটবল নিয়ে কাজ করতে চাই, সংসদ ভবনেও ফুটবল নিয়ে কথা বলবো।

ব্যারিস্টার সুমন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তাদের গদি আকড়ে থাকার কড়া সমালোচক। সংসদ সদস্য হওয়ার পর, তার এই সমালোচনা অব্যাহত থাকে কিনা সেটিই এখন দেখার!

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply