ঝিনাইদহ শহরে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

|

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহ শহরের সদর হাসপাতালের পাশের এলাকায় এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের হামদহ ঘোষপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আওয়ামী লীগ কর্মীর নাম বরুণ ঘোষ (৪৮)। তিনি ওই এলাকারই বাসিন্দা বলে জানা গেছে।

নিহত বরুণের ভাই অরুণ কুমার ঘোষ জানান, দীর্ঘদিন ধরে বরুণ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিল। সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। বাড়ী থেকে ভাত খেয়ে আজ সন্ধ্যায় শহরের ঘোষপাড়ায় অবস্থান করছিলেন তিনি। এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে।

পরে, স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুলতানা মেফতাহুল জান্নাত জানান, ওনার সারাগায়ে ধারালো অস্ত্রের আঘাত ছিল। হাসপাতালে আনার আগেই সে মারা যায়।

ঝিনাইদহ সদর সার্কেল মীর আবিদুর রহমান জানান, ঝিনাইদহ শহরের ঘোষপাড়া এলাকায় বরুন নামে একজনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তদন্ত ছাড়া বলা সম্ভব হচ্ছে না। তবে তদন্ত চলছে জানিয়ে তিনি বলেন, খুব তাড়াতাড়ি আমরা এ ঘটনার সাথে জড়িতদের ধরতে পারব।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply