নারী প্রার্থীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য, আ. লীগ নেতার বিরুদ্ধে মামলা

|

মুন্সিগঞ্জ করেসপনডেন্ট:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী এক নারী প্রার্থীকে নিয়ে করুচিপূর্ণ বক্তব্য দেয়ার অভিযোগে টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাফিজ আল আসাদ বারেকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। দ্বাদশ সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সোহানা তাহমিনা রোববার (২১ জানুয়ারি) বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ৪নং আমলী আদালতে মানহানি ও ভয়ভীতির অভিযোগে মামলাটি দায়ের করা হয়। বিচারক মানিক দাস মামলাটি আমলে নিয়ে সিআইডিকে তদন্তের দায়িত্ব দিয়েছেন। ওই আদালতের বেঞ্চ সহকারী বুলবুল আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, দ্বাদশ সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ছিলেন সোহানা তাহমিনা। গত ২৮ ডিসেম্বর টঙ্গীবাড়ি উপজেলার মাদ্রা এলাকায় বিবাদী হাফিজ আল আসাদ বাদী সোহানা তাহমিনাকে হেয় করে বিভিন্ন বক্তব্য দেন। যা পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে এ নিয়ে সৃষ্টি হয় আলোচনা-সমালোচনা।

মামলার বিষয়ে সোহানা তাহমিনা বলেন, আমি নারী প্রার্থী ছিলাম। আমাকে হেয় প্রতিপন্ন করে কুরুচিপূর্ণ অশ্লীল বক্তব্য দিয়েছে। ফেসবুকে তা ভাইরাল হয়েছে। বিষয়টি নারী হিসেবে কষ্টদায়ক। আমি এর বিচার চাই।

এ বিষয়ে জানতে অভিযুক্ত হাফিজ আল আসাদ বারেকের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তিনি টঙ্গীবাড়ি উপজেলার আউটশাহী গ্রামের মৃত হাসেম শেখের ছেলে।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply