নিখোঁজের দু’দিন পর ড্রেন থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার

|

হিলি করেসপনডেন্ট:

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সেচের ড্রেন থেকে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলার মহিলা কলেজ এলাকার অদূরে এক কৃষি জমির সেচের ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ভ্যানচালকের নাম ফরহাদ হোসেন (৩৫)। তিনি পাঁচবিবি উপজেলার গণেশপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে। ওই ব্যক্তি পেশায় একজন ভ্যানচালক।

নিহতের পরিবার জানায়, গত রোববার বিকেলে তিনি নিজ বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হন। এরপর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরদিন সোমবার ফরহাদের ভাই ইউপি সদস্য শাহজাহান আলী পাঁচবিবি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

স্থানীয়রা জানায়, কৃষি জমির সেচের ড্রেনে অজ্ঞাত ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে তারা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। পরবর্তীতে পরিবারের সদস্যরা তার মরদেহ শনাক্ত করে।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, তাকে গতকাল হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার ভ্যানটিরও কোনো খোঁজ পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পাঁচবিবি অথবা ঘোড়াঘাট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply