নিখোঁজের ৭ দিন পর ডোবা থেকে যুবকের মরদেহ উদ্ধার

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরে নিখোঁজের ৭দিন পর ডোবা থেকে হাসান আলী দেওয়ান (৩৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বেলা ১২টার দিকে উপজেলার রামপাল ইউনিয়নের কাজী কসবা এলাকার একটি নির্জন ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। হাসান দক্ষিন কাজী কসবা এলাকার বাসেদ দেওয়ানের ছেলে।

স্থানীয়রা জানান, প্রায় ১সপ্তাহ আগে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সে। খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে স্থানীয় ডোবায় তার মরদেহ ভেসে উঠতে দেখে লোকজন। পরে পুলিশকে খবর দেওয়া হলে ডোবা থেকে তারমরদেহ উদ্ধার করা হয়।

স্বজন ও স্থানীয়রা আরও জানায়, হাসান মাদকাসক্ত ছিল, প্রায় মাদকসেবন করে বিভিন্ন স্থানে পড়ে থাকতো। গতবছরেও সে একবার হারিয়ে গিয়েছিল। নিখোঁজ ডোবার পাশের ঝোপে বিভিন্ন সময় মাদক সেবন করতো সে। ধারনা করা হচ্ছে, মাদক সেবনের পর ডোবায় পড়ে গিয়ে থাকতে পারে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল হাসান জানান, স্থানীদের মাধ্যমে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সে মাদকাসক্ত ছিল বলে স্থানীয় ও স্বজনদের কাছে জানতে পেরেছি। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply