আখাউড়ায় দুই তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

|

হাসপাতালে স্বজনের আহাজারি

আখাউড়া করেসপনডেন্ট:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৃথক স্থান থেকে দুই তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। দু’জনই আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। রোববার (২৮ জানুয়ারি) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ দু’টি আখাউড়া থানা পুলিশ হেফাজতে নেয়া হয়।

পুলিশ ও এলাকা সূত্র জানায়, উপজেলার দক্ষিণ ইউনিয়নের সীমান্তবর্তী আব্দুল্লাহপুর এলাকার ইউনুস মিয়ার কলেজ পড়ুয়া মেয়ে শারমিন আক্তার (১৭) পরিবারের ওপর অভিমান করে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

অপরদিকে, পৌরশহরের বড় বাজার এলাকার সাগর মিয়ার মেয়ে সুফিয়া (১৪) পারিবারিক কলহের জেরে নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তবে তার মা শাহনাজ বেগমের দাবি, সুফিয়া মানসিক ভারসাম্যহীন ছিলেন।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. জহির বলেন, দুই তরুণীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে। আখাউড়া থানা পুলিশ খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

আখাউড়া থানার ওসি নূরে আলম বলেন, দুইজনই ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply