নোয়াখালীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে যুবক খুন

|

নোয়াখালী করেসপনডেন্ট:

নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্ন ইউনিয়নে সিনিয়র-জুনিয়র নিয়ে বাকবিতণ্ডার জেরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাজ্জাদ হোসেন সৌরভ (২০) নামের যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৪ জন গুরুতর আহত হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুর ২টার দিকে ইউনিয়নের বাঁধের হাট বাজারে এ ঘটনা ঘটে।

নিহত সৌরভ একই ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের আবদুল আউয়ালের ছেলে। আহতরা হলেন– নাজিম উদ্দিন (১৮), রাকিব (২৫), রিয়াজ (২১) ও রাকিব (২৪)। তারা সবাই একই ইউনিয়নের রতনপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, প্রায়ই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। কয়েকদিন আগেও এই দুই গ্রুপের মধ্যে সিনিয়র-জুনিয়র ইস্যু নিয়ে দ্বন্দ্ব হয়। সোমবার দুপুরে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৌরভকে মৃত ঘোষণা করেন। অপর চারজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিকভাবে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে কারা ছুরিকাঘাত করেছে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে দুজনকে নজরদারিতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply