বেঁচে আছেন পুনম পাণ্ডে! ভিডিওতে জানালেন কেন এমন করলেন

|

বলিউডের কন্ট্রাভার্সি কুইন পুনম পাণ্ডে মারা গেছেন, এমন সংবাদ ছড়িয়ে পড়ে মিডিয়াতে। এমনকি তার অফিশিয়াল ইনস্টাগ্রাম আইডি থেকেও তার মৃত্যুর খবরটি নিশ্চিত করা হয়েছিল। বলা হয়, জরায়ুর ক্যান্সারে মারা গেছেন তিনি। এরপর তৈরি হয় মৃত্যু নিয়ে ধোঁয়াশা। এমনকি বলা হয় অতিরিক্ত মাদকসেবনের কারণে তিনি মারা গেছেন। তবে এবার সবাইকে অবাক করে ফিরে এলেন পাণ্ডে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন নিজের একটি ভিডিও। সেখানে তিনি বলেন, ইচ্ছাকৃতভাবেই তিনি এই কাজটি করেছেন। তার উদ্দেশ্য ছিল মূলত জরায়ুর ক্যানসার সম্পর্কে সচেতনতা সৃষ্টি। এমন একটি কাজ করার জন্য তিনি তার ভক্তদের কাছে ক্ষমা ও দুঃখ প্রকাশ করেছেন। তবে তিনি এও বলেন যে, যে উদ্দেশ্যে তিনি এমন কাজ করেছেন, তাতে তিনি সফল।

পুনমের এমন কাণ্ড প্রথম নয়। তিনি বরাবরই নানা রকম বিতর্কিত কর্মকাণ্ডের জন্য সংবাদের শিরোনাম হয়েছেন। শুরুটা ২০১১ সালে, তিনি বলেছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হয়ে সবার সামনে আসবেন। এরপর থেকে একের পর এক সংবাদের পাতায় জায়গা করে নেন তিনি। এছাড়া একাধিকবার রিয়েলিটি শোতে তিনি স্বীকার করেছেন, শুধুমাত্র আলোচনায় থাকার জন্যই তিনি এসব করে থাকেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply