নারায়ণগঞ্জ যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকায় আলামিন (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় শুভ (২২) নামে আরেক যুবক গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পূর্ব শত্রুতার জেরেই এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) গভীর রাতে চাষাঢ়া বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আল আমিন ফতুল্লার মাসদাইর এলাকার দেলোয়ার মিয়ার ছেলে। শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি নূরে আযম মিয়া।

পুলিশ ও নিহতের স্বজনা জানান, রাত ১০টার দিকে আল আমিন তার বন্ধু শুভকে নিয়ে চাষাঢ়া ঘুরতে যান। পরে গভীর রাতে চাষাঢ়া বালুর মাঠ আলামিন ও শুভকে কুপিয়ে জখম করে কয়েকজন দুর্বৃত্ত। জখমের পর তাদের রক্তাক্ত অবস্থায় অটোরিকশায় তুলে ফতুল্লার আহতদের বাড়ির সামনে নিয়ে তাদের উপর আবারও হামলা করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন। এদিকে, গুরুতর আহত শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আল আমিনের মা মুক্তা বেগম বলেন, বাড়ির পাশে আল আমিনকে রক্তাক্ত অবস্থায় দেখে তার ছোট ছেলে স্থানীয়দের নিয়ে তাকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে গিয়ে দেখি সে আর বেঁচে নেই। আল আমিনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি নূরে আযম মিয়া বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িতদের শণাক্ত করার চেষ্টা চলছে। ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply