দুই সিটির নির্বাচন: শেষ হলো প্রচার-প্রচারণা, অপেক্ষা এখন ভোট গ্রহণের

|

শেষ হলো ময়মনসিংহ ও কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণা। কুমিল্লায় শেষ সময়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন প্রার্থীরা। চষে বেড়িয়েছেন নগরীর প্রতিটি অলিগলি।

বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে নগরীর ধর্মসাগরপাড় থেকে প্রচারণা শুরু করেন ঘোড়া প্রতীকের নিজাম উদ্দিন কায়সার। উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়ে ভোট চান তিনি। ১৪ নম্বর ওয়ার্ডের নবাববাড়ি এলাকায় গণসংযোগ করেন আরেক মেয়র প্রার্থী নূর উর রহমান মাহমুদ তানিম। সুষ্ঠু নির্বাচন হলে বিজয়ের ব্যাপারে আশা প্রকাশ করেন তিনি। স্টেডিয়াম মার্কেট থেকে প্রচারণা শুরু করেন তাহসীন বাহার সূচনা।

এদিকে, শেষ সময়ে ময়মনসিংহ সিটি নির্বাচনে অংশ নেয়া প্রার্থীরা জমজমাট প্রচারে অংশ নেন। বিরামহীন গণসংযোগ চালান মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। নগরীর বাঁশবাড়ি কলোনিতে প্রচারণা চালান মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু। উন্নয়নের আশ্বাস দিয়ে ভোটারদের কাছে ভোট চান তিনি। চরপাড়া ও কলেজ রোড এলাকায় গণসংযোগ করেছেন এহতেশামুল আলম। সাদেকুল হক খান মিল্কী প্রচারণা চালিয়েছেন ডিবি রোড এলাকায়।

জমজমাট প্রচারণা শেষ হলেও এবার ভোট গ্রহণের জন্য অপেক্ষা করতে হবে প্রার্থীদের। শনিবার (৯ মার্চ) ময়মনসিংহ সিটিতে নির্বাচনের ভোট গ্রহণ করা হবে। আর কুমিল্লা সিটির উপ-নির্বাচনের ভোট গ্রহণ করা হবে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply