বিজয় এক্সপ্রেস লাইনচ্যুত: তূর্ণা এক্সপ্রেসের যাত্রা বাতিল, ভোগান্তিতে যাত্রীরা

|

কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের বগি লাইনচ্যুতের ঘটনায় ঢাকা থেকে চট্টগ্রামগামী ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ফলে কমলাপুর স্টেশনে যাত্রীদের অপেক্ষা দীর্ঘ হচ্ছে। ইতোমধ্যে যাত্রা বাতিল করেছে আন্তঃনগর তূর্ণা এক্সপ্রেস।

রোববার (১৭ মার্চ) রাতে কমলাপুর স্টেশনে ট্রেনের জন্য যাত্রীদের অপেক্ষা করতে দেখা যায়। ট্রেন কখন আসবে আর ছাড়বে কখন সে খবর জানেন না যাত্রীরা। বোর্ডে নেই চট্টগ্রাম ও কক্সবাজারগামী ট্রেনের নাম। এতে গন্তব্যে পৌঁছানো নিয়ে অনিশ্চয়তায় পড়েছেন যাত্রীরা।

যাত্রীরা জানান, কুমিল্লায় আটকা পড়া ট্রেনগুলো ঢাকায় পৌঁছাতে না পারলে ঢাকা থেকে ফিরতি যাত্রাও অসম্ভব। এরইমধ্যে অনলাইনে টিকিটের টাকা ফেরত চেয়ে আবেদন করে ব্যর্থ হয়েছেন অনেকে। ভিন্ন উপায়ে গন্তব্যে পৌঁছাতে ট্রেনের টিকিটের টাকা ফেরত দেয়ারও দাবি করেন তারা।

কমলাপুরের স্টেশন ম্যানেজার মাসুদ সারোয়ার জানান, বিজয় এক্সপ্রেসের উদ্ধারকাজ চলমান রয়েছে। দ্রুততম সময়ের মধ্যে সমস্যার সমাধান হবে। তূর্ণা এক্সপ্রেসের যাত্রা বাতিল করা হয়েছে। বাকি ট্রেনগুলো চলবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। ট্রেন চলাচল স্বাভাবিক হলে আটকে পড়া ট্রেনগুলো ধাকায় ফিরে আসবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, চট্টগ্রাম থেকে জামালপুরগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি দুপুর দেড়টার দিকে কুমিল্লার নাঙ্গলকোটের তেজেরবাজার এলাকায় ৯টি বগিসহ লাইনচ্যুত হয়। এতে আহত হন বেশ কয়েকজন।এ ঘটনা তদন্তে ৫ সদস্যের কমিটি গঠন করেছে বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply