৩০০ বস্তা ভারতীয় চিনি জব্দ, আটক ২ 

|

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ সীমান্ত দিয়ে চোরাই পথে দেশে আনা বিপুল পরিমাণ চিনি জব্দ করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) ভোর ৭টার দিকে জেলার ছাতক উপজেলার ভাতগাঁও এলাকা থেকে এসব চিনি উদ্ধার করে পুলিশ। এসময় চোরাকারবারির সাথে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া চিনির আনুমানিক বাজারমূল্য ১৬ লাখ ৫০ হাজার টাকা।

শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রাজন কুমার দাস এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। গোপন সংবাদের ভিত্তিতে সকাল ৭টার দিকে ছাতক থানার তিনজন এস আই এই অভিযান পরিচালনা করে। এসময় ১৫ হাজার কেজি (৩০০ বস্তা) ভারতীয় চিনিসহ ২ চোরাকারবারিকে গ্রেফতার করেন তারা।

গ্রেফতারকৃতরা হলেন যশোরের কোতয়ালী থানার মুড়লী গ্রামের রিপন মিয়া (২৮) এবং সুনামগঞ্জ সদর থানার মইনপুর গ্রামের আব্দুল মনাফ (৩০)। একটি কার্ভাডভ্যানে ভারতীয় চিনি পরিবহন করছিল তারা। গ্রেফতারকৃত আসামিরা জব্দকৃত ভারতীয় চিনির আমদানী সংক্রান্ত কোনো কাগজপত্র দেখাতে পারেনি।

উল্লেখ্য, শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় চিনি বিক্রির উদ্দেশ্যে পরিবহন করায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ছাতক থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়। গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply