চাঁদপুরে আগুনে পুড়ে ছাই ১০টি বসতঘর

|

স্টাফ করেসপনডেন্ট, চাঁদপুর:

চাঁদপুরের হাজীগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। রোববার (৭ এপ্রিল) বিকেলে উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা শেখ বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের ধারণা, ওই বাড়ির জাকির শেখের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে হানিফ শেখ, শাহাদাত শেখ, রব শেখ, কালু শেখ, জাকির শেখ, সাদ্দাম শেখ ও জসিম শেখ পরিবারের বসতঘরসহ মোট ১০টি ঘর পুড়ে যায়। এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল আহসান জানান, ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তার আগেই ঘরগুলো পুড়ে ছাই হয়ে যায়। তবে প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত করে বলা যাচ্ছে না বলেও জানান তিনি।

এদিকে, স্থানীয় ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান বলেন, আগুনের ঘটনায় উপজেলা প্রশাসন থেকে তাৎক্ষণিক ১০ বস্তা চাল ও ৩০টি কম্বল দেয়া হয়েছে। তার নিজ উদ্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ২০ হাজার টাকা দেয়া হয়েছে। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাড়াতে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বানও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply