গুলশানে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে নার্সের মৃত্যু

|

ফাইল ছবি।

মেডিকেল প্রতিবেদক:

রাজধানীর গুলশান ২ নম্বর মেইন রোডে প্রাইভেট কার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মমতা শিকদার (২৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি একটি বেসরকারী হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত আছেন।এ ঘটনায় আহত মোটরসাইকেল চালক জাহিদ ওই একই হাসপাতালের এক্সিকিউটিভ পদে কাজ করেন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যা পৌনে ছয়টার দিকে মমতাকে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সিএনজি ড্রাইভার সবুজ জানান, ঘটনাস্থলের কাছেই তিনি দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ দ্রুতগতির একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেট কারের মধ্যে বিকট শব্দে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে ওই নারী গুরুতর আহত হন। মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছেন। তাকে আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে। পরে পথচারীরা গুরুতর আহত অবস্থায় ওই নারীকে আমার সিএনজিতে দিয়ে মেডিকেলে পাঠালে জরুরি বিভাগের চিকিৎসক জানায় ওই নারী আর বেঁচে নেই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply