কারা গেয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং

|

আর মাত্র ৫০ দিন বাকি। এরপরই পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের। ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। মেগা এই আসরের জন্য তৈরি করা হয়েছে অফিসিয়াল থিম সং। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে এটির ১১ সেকেন্ডের একটি টিজার।

গানটি গাইবেন দুই দশক ধরে সঙ্গীত শিল্পের জনপ্রিয় মুখ শন পল এবং ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোভিত্তিক কেস দ্য ব্যান্ডের গায়ক কেস। গানটি প্রযোজনা করেছে মিখায়েল ত্যানো মন্টানো। গানটির পুরো ভিডিওচিত্রও প্রকাশ করবে আইসিসি। এতে থাকবেন কয়েকজন সুপারস্টার।

গানের গায়ক পল বলেন, ক্রিকেট সবসময়ই আমাদের সংস্কৃতির একটি প্রধান অংশ। তাই আমি টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং রেকর্ড করতে পেরে সম্মানিত। আমি কেসের একজন বড় ভক্ত এবং কিছু নাচের সাথে গানটি ক্যারিবিয়ান সংস্কৃতির একটি চমৎকার প্রদর্শনী করবে, অবশ্যই সাথে আন্তর্জাতিক আবহ এবং সোকার স্পর্শ থাকবে। এটি মানুষের জন্য গান গাওয়া এবং ভেতর থেকে আনন্দ অনুভবের উপলক্ষ্য হয়ে আসবে।

গানটির টিজার

গানের অপর গায়ক কেস বলেন, আমাদের লক্ষ্য সর্বদা বিশ্বকে একত্রিত করা। তাই ক্রিকেটকে গানের সাথে মিশ্রিত করা। এই সঙ্গীতের স্পন্দন তৈরি করার জন্য শন পল, তানো এবং পুরো দলকে উৎসাহ দিন। আশা করছি, বিশ্বব্যাপী সবাই এই গানটি গাইবেন এবং ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রের স্টেডিয়ামে পার্টি করবেন। পুরো ব্যাপারটি নিয়ে আমার অপেক্ষা করা কঠিন হয়ে যাচ্ছে।

আইসিসির মহাব্যবস্থাপক ক্লেয়ার ফারলং বলেন, ‘আমরা বিশ্বের দুই অন্যতম সুপারস্টার শন পল ও কেসকে পেয়ে আনন্দিত। আমরা বিশ্বাস করি, ক্রিকেট উৎসবের সঙ্গে গানের যুগলবন্দি রয়েছে। এবারও সমর্থকরা এমন একটি গান আশা করতে পারেন, যা ক্যারিবিয়ান পরিচয়কে প্রতিফলিত করবে পুরোদমে।

উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে অংশ নেবে ২০টি দল, যা টুর্নামেন্টের ইতিহাসে কোনো আসরে সর্বোচ্চ সংখ্যক দলের অংশগ্রহণ। প্রথম চারটি আসরে ১২টি ও পরবর্তী চার আসরে অংশ নিয়েছিলো ১৬টি দল। এবার বসছে টুর্নামেন্টের নবম আসর।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply