বাগেরহাটে নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৫

|

বাগেরহাট করেসপনডেন্ট:

বাগেরহাটে নৃত্য পরিবেশন করে স্বামীর সাথে বাড়িতে ফেরার পথে এক নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাত রাত ১২টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, আরমান শেখ, রাজিব শেখ, সোহাগ, নাসির মোল্লা, ও করিম। এদিকে, ভুক্তভোগী ওই নৃত্যশিল্পীর পরিক্ষার জন্য শনিবার দুপুরে হাসপাতালে পাঠানো হয়েছে।

মোল্লাহাট থানার ওসি এস এম আশরাফুল আলম জানান, অনুষ্ঠানে নৃত্য পরিবেশন শেষ হলে রাত ১২টার দিকে নৃত্যশিল্পীকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে কৌশলে তার স্বামী ও নৃত্যশিল্পীকে আলাদা মোটরসাইকেলে তুলে রওনা দেয় কয়েকজন যুবক। পথে একটি জায়গায় মোটরসাইকেল থামিয়ে ওই নৃত্যশিল্পিকে ধর্ষণ করে ওই যুবকেরা। পরে আবার এগোতে থাকে তারা। একপর্যায়ে তাদের থামায় পুলিশের একটি টহল দল। পরে ওই নৃত্যশিল্পী পুলিশকে পুরো ঘটনা বললে ৪ জনকে আটক করে পুলিশ।

তিনি আরও বলেন, সকালে গণধর্ষনের ঘটনায় ৮ জনকে আসামি করে মামলা দায়ের করা হলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে আরও একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত পাঁচ জনকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। বাকি তিন জনকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply