এমবাপ্পের বিষয় নিয়ে এখন ভাবছি না: আনচেলত্তি

|

ছবি: সংগৃহীত

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পিএসজি অধ্যায়ের ইতি টানার ঘোষণা দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া পোস্টে পিএসজি ছাড়ার ঘোষণা থাকলেও নতুন গন্তব্য নিয়ে মুখ খোলেননি এই ফরাসি তারকা। তবে সেটি যে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ, এ নিয়ে সন্দেহের অবকাশ নেই।

এমবাপ্পের আগমন নিয়ে জানতে চাওয়া হয়েছিলো রিয়াল কোচ কার্লো আনচেলত্তির কাছে। অনেকটা বি টিম নিয়ে গ্রানাডাকে উড়িয়ে দেয়ার পর সংবাদ সম্মলনে নিজের চিরায়িত রুপেই ধরা দিলেন এই ইতালিয়ান। এমবাপ্পে নিয়ে কথা বললেন ঠিকই, কিন্তু সেটা নিজের স্টাইলে। গণমাধ্যমকর্মী ও সমর্থকদের রাখলেন ধোঁয়াশায়। চ্যাম্পিয়নস লিগ ফাইনালের আগে এমবাপ্পে ইস্যুতে মনোযোগ সরাতে রাজি নন রিয়াল বস।

কার্লো আনচেলত্তি বলেন, এমবাপ্পের বিষয় নিয়ে এখন ভাবছি না। এই মুহুর্তে আমাদের আরও গুরুত্বপূর্ণ বিষয়ে মনোযোগ দেয়ার আছে। বিশেষ করে সমর্থকদের সঙ্গে উদযাপন করতে মুখিয়ে আছি আমরা। সামনে আমাদের আরও অনেক খেলা আছে। আমরা জানি, জুনের ১ তারিখ পর্যন্ত কোথায় আমাদের মনোযোগ দিতে হবে।

সব প্রতিযোগিতা মিলিয়ে ২৫৫ গোল করে পিএসজির সর্বোচ্চ গোলদাতা এমবাপ্পে। ৬টি লিগ শিরোপা ও ৩টি লিগ কাপ জিতলেও চ্যাম্পিয়নস লিগ জিততে না পারার আক্ষেপ নিয়ে পিএসজি ছাড়তে হচ্ছে তাকে। তবে সাত বছরের সম্পর্ক ছেদ করে এমবাপ্পের পিএসজি ছাড়ার ঘোষণায় মোটেও বিস্মিত নন কোচ লুইস এনরিকে। এমবাপ্পের ক্লাব ছাড়ার সিদ্ধান্ত প্রত্যাশিত ছিলো জানিয়ে, নতুন মৌসুমের জন্য শক্তিশালী দল গঠনে মনোযোগ দেয়ার কথা বললেন এই স্প্যানিয়ার্ড।

লুইস এনরিকে বলেন, বিষয়টি আমরা অনেক দিন ধরেই জানি। যদিও শুক্রবারই এটা প্রকাশ্যে এসেছে। তবে এতে আমাদের দৃষ্টিভঙ্গিতে কোনো পরিবর্তন আসবে না। কারা থাকছে বা চলে যাচ্ছে, তাতে কিছু যায় আসে না। সবকিছু আগের মতোই থাকবে। আগামী মৌসুমে আরও শক্তিশালী দল হয়ে উঠবো আমরা।

এরইমধ্যে টানা তৃতীয়বার আর সবমিলিয়ে ১২তম লিগ আ শিরোপা জিতেছে পিএসজি। লিগে তুলুজের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচটি পিএসজির জার্সিতে ঘরের মাঠে শেষ ম্যাচ কিলিয়ান এমবাপ্পের।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply