বিদেশি আইকন হিসেবে মোস্তাফিজকে দলে ভিড়িয়েছে ডাম্বুলা

|

ছবি: সংগৃহীত

মোস্তাফিজুর রহমানকে বিদেশি আইকন হিসাবে দলে ভিড়িয়েছে লঙ্কান প্রিমিয়ার লিগের দল ডাম্বুলা থান্ডার্স। নিলামের আগেই টাইগার গতি তারকাকে নিজেদের ডেরায় নেয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করে ফ্র্যাঞ্চাইজিটি।

সম্প্রতি ডাম্বুলার মালিকানায় পরিবর্তন এসেছে। গত আসরে রানার্সআপ দল ডাম্বুলা অরা এখন নাম বদলে হয়েছে ডাম্বুলা থান্ডার্স। পূর্বের মালিকানা থেকে ফ্রাঞ্চাইজটির মালিকানা কিনে নেয় বাংলাদেশি প্রতিষ্ঠান ইম্পেরিয়াল স্পোর্টস গ্রুপ। চলতি বছরের পহেলা জুলাই থেকে শুরু হবে এবারের লঙ্কান প্রিমিয়ার লিগের আসর।

এদিকে, ড্রাফটে মোট ২৪টি দেশের ক্রিকেটার নাম দিয়েছেন। ড্রাফটে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে নাম দিয়েছেন মুশফিকুর রহিম, তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত ও তাসকিন আহমেদ।

যদিও ড্রাফটের দিনক্ষণ এখনও চূড়ান্ত করেনি টুর্নামেন্টের আয়োজকরা। তারকা ক্রিকেটারদের মধ্যে ড্রাফটে নাম দিয়েছেন উসমান খাওয়াজা, তাবরাইজ শামসি, নাসিম শাহ ও মুজিব উর রহমান। ড্রাফটে থাকছেন টিম সাউদি, রাসি ভ্যান ডার ডাসেন, জিমি নিশাম, রিজা হেন্ডরিক্স, রাইলি রুশো, শাই হোপ, লুঙ্গি এনগিদি ও রহমানউল্লাহ গুরবাজদের মতো ক্রিকেটার।

এখন বেশিরভাগ ক্রিকেটারই ব্যস্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। এরপরই অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্ব আসর শেষেই বিশ্বের নামিদামি ক্রিকেটাররা ব্যস্ত হয়ে পড়বেন এলপিএলে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply