ভারতের বিহারে স্কুলের নর্দমায় পাওয়া গেলো ৩ বছরের শিশুর লাশ!

|

ভারতের বিহার রাজ্যের পাটনা শহরের একটি স্কুলের নর্দমা থেকে উদ্ধার করা হয়েছে তিন বছর বয়সী এক শিশুর লাশ। এ ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা স্কুলটিতে আগুন দিয়েছে। শুক্রবার (১৭ মে) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, ঘটনার দিন তিন বছরের শিশুটি স্কুলে গিয়ে বাড়ি না ফিরলে শুরু হয় খোঁজ। শিশুটির পরিবারের সদস্যরা স্কুলটিতে গেলে, স্কুল কর্তৃপক্ষ শিশুটির অবস্থান সম্পর্কে প্রশ্নগুলো এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। এতে পরিবারের সদস্যদের মাঝে সন্দেহ তৈরি হয়।

এরপর উদ্বেগ নিয়ে স্কুল প্রাঙ্গণেই শিশুটিকে খুঁজতে থাকে তার পরিবার। অবশেষে, এক পর্যায়ে খুঁজে পাওয়া যায় শিশুটির লাশ। স্কুলের সীমানার মধ্যেই একটি নর্দমার মধ্যে লুকিয়ে রাখা শিশুটির মরদেহ খুঁজে পান তার পরিবারের সদস্যরা।

এ ঘটনায় পাটনার পুলিশ সুপার চন্দ্র প্রকাশ গণমাধ্যমকে জানান, সিসিটিভি ফুটেজে শিশুটিকে স্কুলে ঢুকতে দেখা গেলেও বের হতে দেখা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে। এদিকে, এ ঘটনার খুব দ্রুত বিচারের দাবিতে রাস্তায় নেমেছে শিশুটির পরিবার। সেই সাথে যোগ দিয়েছে স্থানীয়রা। তারা স্কুলের দেয়ালের কিছু অংশে আগুন দিয়েছে। তাছাড়া বিক্ষুব্ধ জনতা স্কুলে যাওয়ার রাস্তাও অবরোধ করে রেখেছে।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply