নেশাগ্রস্ত লোকের কথায় কিছু আসে যায় না: নিক্সন চৌধুরী

|

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াককে নেশাখোর হিসবে অভিহিত করেছেন ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য মজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী। সোমবার (২৭ মে) রাতে যমুনা নিউজের সঙ্গে আলাপকালে তিনি বলেন, নেশাগ্রস্ত লোকের কথায় কিছু আসে যায় না।

এদিন দুপুরে এক সংবাদ সম্মেলনে নিক্সনকে ‘মানসিক ভারসাম্যহীন’ বলেন জেলা আ. লীগের সাধারণ সম্পাদক। তার পাল্টা জবাবে এই মন্তব্য করেন নিক্সন।

তিনি বলেন, একসময় ফরিদপুরে বরকত রুবেলরা টেন্ডারবাজি-চাঁদাবাজি করতেন। এখন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক ওরফে আরিফ ও তার ভাই আসিফ ফরিদপুরে টেন্ডারবাজি করেন। একইসঙ্গে, তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগও আনেন এই সংসদ সদস্য।

নিক্সন বলেন, আমার আসলে আরিফকে নিয়ে কথা বলার ইচ্ছে নেই। কারণ, একটা নেশাগ্রস্ত লোক, যিনি সন্ধ্যার পর নেশা না করলে সুস্থ থাকেন না; সেই লোক কী বললো না বললো, তাতে আমার কিছু আসে যায় না।

সোমবার দুপুরে নিজের ও কর্মীদের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এক সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী শহীদুল ইসলাম বলেন, মনোনয়নপত্র প্রত্যাহারের দিন থেকেই নিক্সন চৌধুরী আমাকে হুমকি দিয়ে যাচ্ছেন। তিনি শুরুতে আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলেন। পরে সরে না দাঁড়ানোয় আমাকে হুমকি-ধামকি দিয়ে যাচ্ছেন। এ অবস্থায় গত ২১ মে সকাল ১০টার দিকে নিক্সন চৌধুরী আমার বাড়িতে এসে আমাকে তুলে নিয়ে যান। এরপর ভাঙ্গায় তার বাড়িতে নিয়ে ভয়ভীতি দেখিয়ে আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি, এমন কথা ফেসবুকে বলতে বাধ্য করেন। পরে জনগণের অনুরোধে আমি নির্বাচন চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই।

শহীদুলের বক্তব্য সম্পর্কে জানতে চাইলে নিক্সন চৌধুরী বলেন, শহীদুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়েছিলেন। গত নির্বাচনে তিনি বিপুল ভোটে হেরেছেন। তিনি উপজেলায় প্রতিটি কেন্দ্রে এজেন্ট দেবেন কীভাবে? নির্বাচনে পরাজিত হবেন জেনে সংবাদ সম্মেলন করে এসব কথা বলছেন।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply