আরও তিন উপজেলায় ভোট স্থগিত

|

আগামী ২৯ মে অনুষ্ঠিত উপজেলা পরিষদের তৃতীয় ধাপের নির্বাচনে আরও তিনটি উপজেলায় ভোট স্থগিত ঘোষণা করা হয়েছে। এ নিয়ে মোট ২২টি উপজেলার ভোট স্থগিত হলো। আজ মঙ্গলবার (২৮ মে) এই সিদ্ধান্তের কথা জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

নতুন স্থগিত উপজেলাগুলো হলো– নেত্রকোনা জেলার খালিয়াজুরী, চাঁদপুর জেলার কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা। খালিয়াজুরী উপজেলায় সড়ক সংযোগ বিচ্ছিন্ন হওয়া এবং কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ইভিএমের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকায় নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে।

এর আগে, সোমবার (২৭ মে) ১৯টি উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত করে কমিশন। স্থগিত হওয়া উপজেলাগুলো হলো– বাগেরহাটের শরণখোলা, মোড়েলগঞ্জ ও মোংলা; খুলনার কয়রা, পাইকগাছা ও ডুমুরিয়া; বরিশালের গৌরনদী ও আগৈলঝাড়া; পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ ও দুমকি; পিরোজপুরের মঠবাড়িয়া; ভোলার তজুমদ্দীন ও লালমোহন; ঝালকাঠির রাজাপুর ও কাঠালিয়া; বরগুনার বামনা ও পাথরঘাটা এবং রাঙ্গামাটির বাঘাইছড়ি।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ১০৯টি উপজেলা পরিষদ নির্বাচনের তারিখ চূড়ান্ত করে তফসিল ঘোষণা করেছিল নির্বাচন কমিশন। নতুন তিনটি উপজেলায় ভোট স্থগিত হওয়ায় ৮৭ উপজেলায় ভোটগ্রহণ হবে আগামী ২৯ মে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply