নরসিংদীতে প্রেমিকাকে হত্যার দায়ে প্রেমিকের যাবজ্জীবন

|

নরসিংদীর পলাশে প্রেমিকাকে ছুরিকাঘাতে হত্যা মামলায় জাহাঙ্গীর মিয়া (২৫) নামে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে নরসিংদীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

আজ রোববার (২ জুন) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-৩ আলাদতের বিজ্ঞ বিচারক আ ন ম ইলিয়াস এই রায় প্রদান করেন।যাবজ্জীবনের পাশাপাশি আসামিকে বিশ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেয়া হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি জাহাঙ্গীরের সাথে পলাশের তারগাঁও গ্রামে অবস্থিত এক অফিসের বাবুর্চি রিতা বেগমের সঙ্গে প্রেমের সম্পর্ক হয়। পরে গত ২০২২ সালের ৭ অক্টোবর অফিসের একটি কক্ষে জাহাঙ্গীর তার প্রেমিকা রিতার সঙ্গে রাত্রীযাপন করেন। পরে সকালে রিতা জাহাঙ্গীরকে বিয়ে করার কথা বললে জাহাঙ্গীর তাকে পেটে ছুরিকাঘাত করেন।

এ ঘটনার পর নিহতের পরিবার বাদি হয়ে অভিযুক্ত জাহাঙ্গীরের নামে হত্যা মামলা দায়ের করলে আদালত সাক্ষীদের জেরাসহ হত্যার বিভিন্ন আলামত পর্যালোচনা করে এই রায় প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট খন্দকার হালিম বলেন, মাত্র ৭ কার্যদিবসে ১৫ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় অভিযুক্ত জাহাঙ্গীরকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply