দুর্নীতির বিরুদ্ধে বিএনপির আন্দোলনের হুঁশিয়ারি বছরের সেরা জোক: কাদের

|

দুর্নীতির বিরুদ্ধে বিএনপির আন্দোলনের হুঁশিয়ারিকে বছরের সেরা জোক বলে দাবি করে করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেছেন, আশরাফুল, রকিবুল হুদা, কোহিনূর কার সৃষ্টি? বিএনপি নিজেরা যা করেছে, এর সঙ্গে আওয়ামী লীগের তু্লনা করছে৷ বিএনপি নিজেদের দুর্নীতিবাজ কারও বিচার করতে পারেনি।

বুধবার (৫ জুন) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

আজ চতুর্থ ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের বিষয়েও এ সময় কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনের মতো ৪র্থ ধাপের উপজেলা পরিষদের ভোটও শান্তিপূর্ণ হয়েছে। সংঘাতের যে শঙ্কা করা হয়েছিল, তা হয়নি।

এ সময় তিনি প্রশ্ন রাখেন, যুক্তরাষ্ট্র কিংবা জাতিসংঘের কথা ইসরায়েল শোনে? অনেক ক্ষোভ সত্ত্বেও যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক নষ্ট করতে চান না বলে জানান ওবায়দুল কাদের।

শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহম্মদ ইউনূসের বিরুদ্ধে চলা বিচার প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ড. ইউনূসকে অপমানিত করার কোনো দুরভিসন্ধি সরকারের নেই। দেশের আইন অনুযায়ী তার বিচার হবে।

চব্বিশে দিল্লিবাড়ির লড়াইয়ে কে এলো বা গেলো তা বিষয় নয় বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। বলেছেন, বিশেষ কোনো দল বা ব্যক্তির সাথে নয়, ভারত সরকারের সাথেই আওয়ামী লীগের বন্ধুত্ব। তাই কারা ক্ষমতায় আসলো তা বিষয় নয়।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply