শান্ত ভালো অধিনায়ক, ওর অধীনে দল ভালো করবে: মাহমুদউল্লাহ

|

টাইগারদের সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের মতে দলের ক্রিকেটারদের সার্বিক সমর্থন ও সহায়তা পেলে অধিনায়ক নাজমুল শান্তর অধীনে বাংলাদেশ দল অনেক ভালো করবে। এমনকি শান্তর ক্যাপ্টেন্সির পাশাপাশি ম্যাচ টেম্পারমেন্টও বেশ ভালো বলে মন্তব্য করেন রিয়াদ।

বিসিবির এক ভিডিও বার্তায় মাহমুদউল্লাহ বলেন, সে খুব ভালো নেতা, ভালো অধিনায়ক। ওর গেম সেন্স, টেম্পারমেন্ট খুব ভালো। অল্প কিছু দিন হলো তাকে অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে। তাকে সময় দিতে হবে। যে নেতৃত্বগুন রয়েছে ওর ভেতর, আমি আশা করি ওর অধীনে দল ভালো করবে। বিশ্বকাপে দল হিসেবে আমরা ভালো শুরু পেলে পরবর্তীতে ভালো করবো আশা করি।

এসময় নিজের ক্যারিয়ার ও দলীয় অর্জন নিয়ে তিনি আরও বলেন, জাতীয় দলকে প্রতিনিধিত্ব করা সব সময় বিশেষ কিছু। আমার ক্যারিয়ার জুড়ে কম-বেশি স্ট্রাগল ছিল। আমি আল্লাহর ওপর বিশ্বাস করি, আল্লাহ সেরা পরিকল্পনাকারী। গত টি-২০ বিশ্বকাপে ছিলাম না, খারাপ লেগেছে। মনে হয়েছিল- দলে থাকতে পারতাম। যদিও ওটার জন্য কোন আক্ষেপ নেই। দলের জন্য সামর্থ্য, অভিজ্ঞতা সবটা নিঙড়ে দিতে চাই।

উল্লেখ্য, গত টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে ছিলেন না রিয়াদ। বাদ পরার শঙ্কা ছিলো ২০২৩ ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপেও। তবে সেই আসরে টাইগারদের হয়ে একমাত্র সেঞ্চুরি আসে তার ব্যাট থেকেই।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply