চার দিনের সফরে কলকাতায় ত্রাণ প্রতিমন্ত্রী

|

চার দিনের সফরে ভারতের কলকাতায় গেলেন বাংলাদেশের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী মহিববুর রহমান। মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর এটিই তার প্রথম ভারত সফর।

শুক্রবার (৭ জুন) স্থানীয় সময় সকাল সাড়ে ৮টার দিকে কলকাতা বিমানবন্দরে পৌঁছান তিনি। এ সময় তাকে স্বাগত জানান কলকাতায় নিযুক্ত বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার আন্দালিব ইলিয়াস, ইন্দো বাংলা প্রেস ক্লাবের মেন্টর তপন চক্রবর্তী এবং আরও কয়েকজন।

জানা গেছে, এদিন বিকেলেই কলকাতার নন্দন-৩ প্রেক্ষাগৃহে বিশিষ্টজনদের জন্য বিশেষ প্রদর্শনী হবে মুজিব সিনেমাটির। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রতিমন্ত্রী। এছাড়া আগামীকাল শনিবার কলকাতার ঐতিহ্যবাহী ক্লাব, স্প্রিং ক্লাবে বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অফ কমার্সের উদ্যোগে, ষষ্ঠ বিএফটিসিসি চলচ্চিত্র ও টেলিভিশন পুরস্কার প্রদান অনুষ্ঠান আয়োজিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মহিববুর রহমান।

ওই মঞ্চেই ইন্দো বাংলা প্রেসক্লাবের তরফ থেকে প্রতিমন্ত্রীকে বিশেষ সংবর্ধনা দেয়া হবে। উল্লেখ্য, এই সফরে কলকাতার বিশিষ্টজনদের সঙ্গে ত্রাণ প্রতিমন্ত্রীর একাধিক বৈঠক এবং আলাপ আলোচনা রয়েছে বলেও জানা গেছে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply