‘দ্বিতীয় বিয়ে’ করায় স্বামীকে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

|

কক্সবাজার করেসপনডেন্ট:

কক্সবাজার শহরে হারুনুর রশীদ নামে এক প্রবাসীকে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনার পর স্ত্রী পলাতক রয়েছে। রোববার (৯ জুন) রাত ৮টার দিকে কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযোগ উঠেছে, স্বামী দ্বিতীয় বিয়ে করায় স্ত্রী রহিমা খাতুন তাকে হত্যা করেছেন।

নিহত হারুনুর রশিদের আদি নিবাস চট্টগ্রামে। তিনি প্রবাসী ছিলেন। গত পাঁচদিন আগে দেশে ফেরেন। প্রবাসে থাকা অবস্থায় সেখানে তিনি আরও একটি বিয়ে করেছেন বলে খবর পান তার রহিমা।   

নিহতের স্কুলপড়ুয়া মেয়ে নিহা জানান, তার বাবা পাঁচদিন আগে দেশে ফিরেছেন। হারুনুর রশীদ আরেকটি বিয়ে করেছেন এমন অভিযোগে তার বাবা-মায়ের বাকবিতণ্ডা হতে দেখেছেন। রোববার রাতে তার বাবা চা খেতে চাইলে মা রহিমা চা বানিয়ে দেন। চা খাওয়ার পর তার বাবা অসুস্থবোধ করলে চায়ে কিছু মেশানোর অভিযোগ তোলেন তিনি। তবে রহিমা সেটি অস্বীকার করেন। পরে তার বাবাকে বিছানায় শুইয়ে দেয় তার মা।

নিহা বলেন, এর একপর্যায়ে তার মা তাকে সেখান থেকে পড়ার টেবিলে পাঠান। পরে ফিরে এসে দেখে তার বাবা বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তবে তার মা বাসায় নেই। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

কক্সবাজার সদর থানার ওসি রকিবুজ্জামান বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। ময়নাতদন্ত করা হচ্ছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply